বিটকয়েন আয় করার সেরা সাইটগুলোর নাম।


পোস্ট করা হয়েছে:- মার্চ ৪ ২০১৭| পোস্টটি করেছেন:- |পোস্টটি পড়া হয়েছে:- 853বার
পোস্টটি শেয়ার করুণ

Bitcoin হচ্ছে একটি Cryptocurrency যা সারা বিশ্বে অতিপরিচিত। বিটকয়েনের দাম দিন দিন বৃদ্ধিপাচ্ছে। এছাড়া প্রায় সকল সাইটই বিটকয়েন সাপোর্ট করে। সেই জন্য বিটকয়েন সবার কাছে সমাদৃত। সুতারং গুরুত্ব এবং এর চাহিদার কথা বিবেচনা করে আমি আপনাদের কাছে সেরা এবং বিশ্বস্ত কয়েকটি সাইট নিয়ে আলোচনা করবো।

তারআগে আপনাকে একটি বিটকয়েন প্রসেসর একাউন্ট থাকতে হবে। যেমন Blockchain, Coinbase বা যে কোন একটি সাইটে। তবে এই দুটি সাইট সবচেয়ে ভালো।

1. Mypayingcryptoads

MyPayingCryptoads হচ্ছে  Mypayingads এর আরেকটি সাইট। এটি অত্যন্ত বিশ্বস্ত সাইট।  আমার জানামতে এটি বিটকয়েন আয়ের সেরা সাইট। এখানে শুধুমাত্র বিটকয়েন ব্যবহার করে এডপ্যাক পারচেজ করতে পারবেন। প্রতি পারচেজ এর উপর ১২০% পর্যন্ত রেভিনিউ ব্যাক পাবেন। অনেকেই মনে করতে পারেন এটি কি ইনভেস্ট? না এটি ইনভেস্ট নয়। এটি রেভিনিউ শেয়ারিং সাইট।  এই সাইটে এডপ্যাক পারচেজ করার জন্য চারটি প্লান আছে।

Plan-1: 0.01000000 বিটকয়েন এর বিনিময়ে একটি এডপ্যাক পারচেজ করতে পারবেন। ব্যাক পাবেন ১২০% পর্যন্ত। দিনে ২% বা তারচেয়ে সামান্য বেশি। সেই হিসেবে আনুমানিক ৬০ দিনে ১২০% ক্যাশ ব্যাক পাবেন। সর্বোচ্চ ১০০ টি এডপ্যাক কিনতে পারবেন এই প্লানে। রেফারেল কমিশন পাবেন ১০%।

Plan-2: 0.03000000 বিটকয়েন এর বিনিময়ে একটি এডপ্যাক পারচেজ করতে পারবেন। ব্যাক পাবেন ১২০% পর্যন্ত। দিনে ২% বা তারচেয়ে সামান্য বেশি। সেই হিসেবে আনুমানিক ৬০ দিনে ১২০% ক্যাশ ব্যাক পাবেন। সর্বোচ্চ ১০০ টি এডপ্যাক কিনতে পারবেন এই প্লানে। রেফারেল কমিশন পাবেন ১০%।

Plan-3: 0.05000000 বিটকয়েন এর বিনিময়ে একটি এডপ্যাক পারচেজ করতে পারবেন। ব্যাক পাবেন ১২০% পর্যন্ত। দিনে ২% বা তারচেয়ে সামান্য বেশি। সেই হিসেবে আনুমানিক ৬০ দিনে ১২০% ক্যাশ ব্যাক পাবেন। সর্বোচ্চ ১০০ টি এডপ্যাক কিনতে পারবেন এই প্লানে। রেফারেল কমিশন পাবেন ১০%।

Plan-4: 0.10000000 বিটকয়েন এর বিনিময়ে একটি এডপ্যাক পারচেজ করতে পারবেন। ব্যাক পাবেন ১২০% পর্যন্ত। দিনে ২% বা তারচেয়ে সামান্য বেশি। সেই হিসেবে আনুমানিক ৬০ দিনে ১২০% ক্যাশ ব্যাক পাবেন। সর্বোচ্চ ১০০০ টি এডপ্যাক কিনতে পারবেন এই প্লানে। রেফারেল কমিশন পাবেন ১০%।

প্রতিটি এডপ্যাক প্লানের রেভিনি উ শেয়ার পেতে হলে প্রতি ২৪ ঘন্টার মধ্যেই আপনাকে ১০টি এড সার্ফ করতে হবে।

এখানে MyPayingCryptoads এ একাউন্ট করুন

2. Freebitco

আমার জানামতে এটি অন্যতম সেরা সাইট । প্রতি সপ্তাহের রবিবার তারা পেমেন্ট দেয়।এখানে প্রতি ঘন্টায় আপনি ফ্রি বিটকয়েন আয় করতে পারবেন। প্রতিঘন্টায় ২০০ ডলার পাওয়ার সম্ভাবনা আছে। আমি একবার ০.০২৮০০০০০ বিটকয়েন পেয়েছি এবং বহুবার এর চেয়ে কমগুলো পেয়েছি।তবে এখানে কোন এডপ্যাক পারচেজ নাই। আপনি প্রতি ঘন্টায় ফ্রিতে ক্যাপচা পুরণ করে বিটকয়েন সংগ্রহ করবেন। প্রতিঘন্টায় আপনাকে তারা Reward Point এবং Lottery Ticket দেবে।

এই Reward Point কে Redeem করে ইলেকট্রনিক্স সামগ্রি কিনতে পারবেন। Reward Point থেকে Redeem করে লটারি টিকিট কিনতে পারবেন। প্রতি সপ্তাহে লটারি করে ১০ জনকে বিজয়ী ঘোষণা করে। প্রথম পুরস্কার থাকে প্রায় ৩ বিটকয়েনের মত। বুঝতে পারছেন কত ডলার। Reward Point ব্যবহার করে আবার বিটকয়েন কিনতে পারবেন। Reward Point ব্যবহার করে Reward Point ও বাড়াতে পারবেন। যেমন আপনি যদি

প্রতিদিন 1200 Reward Point রিডিম করেন তবে প্রতি ঘন্টায় তারা আপনাকে ১০০ Reward Point দেবে যা ২৪ ঘন্টায় আপনি ব্যাক পাবেন ২৪০০ । আবার সাথে সাথে আপনি Reward Point রিডিম করে ১০০০% পর্যন্ত প্রতি ঘন্টায় ফ্রি বিটকয়েন পাবেন।

এখানে Freebitco.in এ একাউন্ট করুন।

3.Getyourbitco.in

এটি অন্যতম সেরা সাইট। এখানে প্রতি পাঁচ মিনিটি পরপর ফ্রি বিটকয়েন আয় করতে পারবেন।  তাৎক্ষনিক তারা পেমেন্ট দেয়। অর্থাৎ আপনার ইচ্ছামত যখন পেমেন্ট রিকোয়েস্ট দিবে সাথে সাথে আপনার ব্যালাঞ্চ চলে যাবে আপানর epay.info তে। নূন্যতম পেমেন্ট অপশন নাই।  সাথে সাথে উঠাতে পারবেন তবে ঘন্টায় ১ বার।

এখানে Getyourbitco.in একাউন্ট করুন।

4.World of Bitcoin

এটি অন্যতম সেরা সাইট। এখানে প্রতি পাঁচ মিনিটি পরপর ফ্রি বিটকয়েন আয় করতে পারবেন।  তাৎক্ষনিক তারা পেমেন্ট দেয়। অর্থাৎ আপনার ইচ্ছামত যখন পেমেন্ট রিকোয়েস্ট দিবে সাথে সাথে আপনার ব্যালাঞ্চ চলে যাবে আপানর epay.info তে। নূন্যতম পেমেন্ট অপশন নাই।  সাথে সাথে উঠাতে পারবেন তবে ঘন্টায় ১ বার।

এখানে WorldofBitco.in এ একাউন্ট করুন।

5. Time For Bitco.in

এটি অন্যতম সেরা সাইট। এখানে প্রতি পাঁচ মিনিটি পরপর ফ্রি বিটকয়েন আয় করতে পারবেন।  0.00020000 ব্যালাঞ্চ হলে তারা পেমেন্ট দেয়। অর্থাৎ 0.00020000 হলে আপনার ইচ্ছামত যখন পেমেন্ট রিকোয়েস্ট দিবে সাথে সাথে আপনার ব্যালাঞ্চ চলে যাবে আপানর epay.info তে।

এখানে Timeforbitco.in একাউন্ট করুন।

পোস্টটি শেয়ার করুণ

সর্বশেষ আপডেট: মার্চ ৪th, ২০১৭ সময়: ৬:০০ অপরাহ্ণ, আপডেট করেছেন মুনজুরুল আলম (এডমিন)


লেখক পরিচিতিঃ- মুনজুরুল আলম (এডমিন)

আসসালামু আলাইকুম। আমি মুনজুরুল আলম। বর্তমানে একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছি। আমি ছোট বেলা থেকে লেখলেখি করায় মজা পাই। আমি মনে করি জানার কোন শেষ নেই। আমি সবার কাছ থেকে শিখতে পছন্দ করি। আর আমার শেখা তখনই স্বার্থক হবে যখন তা অন্যের কাছে পৌছে দিতে পারব।আর আমি চাই সবাইকে আমার ওয়েবসাইটে মেধা বিকাশের সুগোয দিতে। তাই আপনিও পারেন আমাদের ওয়েব সাইটের একজন লেখক হতে। তাহলে আজই রেজিস্ট্রেশন করুন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.