কিভাবে বিশ্বস্ত ওয়েবসাইট ট্রাফিক মুনসুন থেকে ভালো আয় করবেন?


পোস্ট করা হয়েছে:- মে ২৬ ২০১৬| পোস্টটি করেছেন:- |পোস্টটি পড়া হয়েছে:- 639বার
পোস্টটি শেয়ার করুণ

আমার দেখা বিশ্বের অন্যতম বিশ্বস্ত একটি ওয়েব সাইটের নাম ট্রাফিক মুনসুন। এই ট্রাফিক মুনসুন থেকে আপনি চাইলেই আয় করতে পারবেন  এবং নিরাপদে টাকা আপনার একাউন্ট থেকে উঠাতে পারবেন। কারণ এদের সিকিউরিটি বা নিরাপত্তা অনেক বেশি। আপনি আমাদের সাথে থেকে এই ট্রাফিক মুনসুন থেকে আয় করতে পারবেন। আমরা আপনাদের যে কোন সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

কিভাবে একাউন্ট করবেন?

প্রথমে  আপনার নিজের নামে একটি একাউন্ট করতে হবে কাজ করার জন্য। এজন্য এখানে একাউন্ট করুন

আপনি যখন উপরের লিংকে ক্লিক করবেন নতুন একটি একাউন্ট করার জন্য তারপর যে পেজটি দেখতে পাবেন তার উপরে ডানপাশে Sign in  or   Register  লেখা আছে। আপনি নতুন একাউন্ট করার জন্য Register এ ক্লিক করুন।

new accountScreenshot_5

Screenshot_6

Screenshot_7

এখন Personal Information এর ঘরে প্রথমে আপনার নামের প্রথম অংশ এবং পরে শেষ অংশ লিখুন। তারপর আপনার জম্ম তারিখ জাতীয় পরিচয় পত্র অনুযায়ী লিখুন। ( সব তথ্য যেন সঠিক হয় নতুবা পরে কিন্তু সমস্যা হবে)

আপনি যে ইমেইল টা সচারাচর ব্যবহার করেন সেই ইমেইলটি লিখুন। পাশের ঘরে আবার সেই ইমেইল টি লিখুন।

এবার এড্রেস বক্সে আপনি যে এলাকায় থাকেন তা লিখুন। সিটির ঘরে শহররের নাম লিখুন। স্টেট এর ঘরে আপনি যে বিভাগে থাকেন বা বসবাস করেন (যেমন ঢাকা, খুলনা) তার নাম লিখুন।

Country আমরা যারা বাংলাদেশী তারা অবশ্যই বাংলাদেশ সিলেক্ট করবেন।

Postal Code এর ঘরে আপনি যে এলাকায় থাকেন সেই এলাকার পোস্ট কোড জেনে নিয়ে লিখুন।

পরের বক্সে আপনার মোবাইল নম্বর লিখুন।

এবার Account Information এ Enter Username : এর  ঘরে ছোট হাতের,বড় হাতের এবং কোন সংখ্যা দিয়ে একটি ইউজার নেম দিন। যেমন Amir022hossain

Define Password (Letters and Numbers) : এর ঘরে শুধুমাত্র লেটার এবং সংখ্যা দিয়ে পাসওয়ার্ড সেট করুন। লেটারের মধ্যে যে কোন একটি লেটারকে বড় হাতের করে দিন।

Retype Password : এ আপনার পাসওয়ার্ডটি আবার লিখুন।

Define Withdrawal Password : এর ঘরে একটি পাসওয়ার্ড দিন। যেই পাসওয়ার্ডটি আপনি যখন টাকা উঠাতে চাইবেন তখন কাজে লাগবে। অন্যসময় লাগেনা।

এর ঘরে (Withdrawal Password) পাসওয়ার্ডটি আবার লিখুন।

Payment Information এ যেয়ে Payza Email : এর ঘরে শুধুমাত্র আপনার ইমেইল নম্বরটি লিখুন। যদি পেইজা একাউন্ট করা থাকে তবে সেই পেইজা ইমেইল টি লিখুন । না থাকলে শুধু আপনার ইমেইলটি লিখুন। এটা বাংলাদেশীদের জন্য। আর Solid Trust Pay Username : এর ঘরে কিছুই লেখার দরকার নেই । এটি ব্লাঙ্ক বা খালি রাখুন।

Security Questions এর অধিনে ৩টি প্রশ্ন রয়েছে। এই প্রশ্ন তিনটি ভালো করে পড়ুন তারপর এর উত্তর লিখুন। পরবর্তীতে কোন সমস্যায় তারা আপনাকে বারবার এর উত্তর দিতে বলবে। তারা জানতে চাবে আপনি এই প্রশ্নের উত্তর দিতে। যে আপনি এই একাউন্টের মালিক কিনা।

এখন  I understand and fully agree to TrafficMonsoon Terms and Conditions Including that any purchase of service is non-refundable.  এর বামপাশে যে বক্স আছে তাতে টিক চিহ্ন দিন।

সবশেষে ক্যাপচা পুরণ করে Proceed এ ক্লিক দিন।

এবার আপনার একাউন্ট সফল ভাবে হয়ে গেলে আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন ম্যাসেজ যাবে। ম্যাসেজের একটা বড় লিংক থাকবে। আপনি যে ইমেইল দিয়েছেন তা ঠিক আছে কিনা এই জন্য ওই লিংকে ক্লিক করে ভেরিফাই করুন।

এখন আপনার ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। তবে এই পাসওয়ার্ড যেন আবার ভূল করে উইথড্র পাসওয়ার্ড দিয়েন না।

বিশেষ সতর্কতাঃ আপনি যে তথ্যগুলো দিয়েছেন তা অবশ্যই কোন ডাইরিতে লিখে রাখুন। নতুবা হারিয়ে গেলে বা ভুলে গেলে পরে অনেক সমস্যা পোহাতে হয়।

কিভাবে আয় করবেন?

পদ্ধিতি-১।প্রথমে আপনাকে লগইন করতে হবে। কাজ করার জন্য প্রতিবার এখনে এসে লগইন করুন। আপনার ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। লগইন করার পর ১০ সেকেন্ড পরে Back To Dashboard নামে একটি লেখা আসবে। Screenshot_15আপনি Back To Dashboard লেখার উপর ক্লিক করলে নিচের এই পেজটি দেখতে পেলে মনে করবেন সঠিক পথেই আছেন।cash link available

 উপরের স্ক্রীনশর্টে দেখতে পাচ্ছেন Cash Links Are Available For You নামে একটি বাক্য। এই Cash Links Are Available For You তে ক্লিক করুন। তারপরে নিচের পেজটি দেখতে পাবেন।cash links

 সবুজ কালিতে যে ক্যাশলিংক দেখতে পাচ্ছেন তার প্রত্যেকটি ক্যাশলিংকের জন্য কোম্পানি আপনাকে ১ সেন্ট দিবে। যার বাংলাদেশ টাকায় রুপান্তর করলে প্রায় ৮০ পয়সা। এগুলো একটি একটি করে দেখতে হবে। এর জন্য প্রথমে যে কোন একটির উপর ক্লিক করলে ৩০ সেকেন্ড সময় নিবে আপলোড হওয়ার জন্য। Screenshot_16তারপরে এরকম একটি ক্যাপচা কোড  তীর চিহ্নিত খালি ঘরে লিখুন। এবার  Credit Click! এ ক্লিক করুন। সবকিছু ঠিক থাকলে এই ক্যাশলিংকের ক্রেডিট আপনার একাউন্টে  দিয়ে দেওয়া হবে। কিভাবে বুঝবেন যোগ হয়েছে?  নিচের স্ক্রিন শর্টটি দেখলে বুঝবেন আপনার ক্যাশ একাউন্টে যোগ হয়ে গেছে।
 Screenshot_17
এবার Back to Account এ ক্লিক করে আবার এভাবে প্রত্যেকটি ক্যাশ লিংক দেখুন আর আপনার একাউন্টে ব্যালাঙ্চ যোগ করুন।
তবে নতুন একাউন্ট করার পর যখন আপনি ক্যাশ লিংকে ক্লিক করবেন তখন আপনাকে আপনার জাতীয় পরিচয়পত্রের স্কান কপি আপলোড করতে বলবে। মনে রাখবেন আপনি একাউন্টে যে তথ্য দিয়েছেন তার সাথে যেন অবশ্যই জাতীয় পরিচয় পত্রের তথ্য মিল থাকে। নতুবা আপনার জাতীয় পরিচয় পত্র আপলোড করার পর তারা যখন ভেরিফাই করবে তখন আপনার তথ্যের সাথে মিল না থাকলে আপনার স্টাটাস ভেরিফাইড এর পরিবর্তে  রিফিউজড দেখাবে। এই জন্য অবশ্যই সব তথ্য সঠিক ভাবে লিখবেন এবং জাতীয় পরিচয় পত্র আপলোড করবেন। জাতীয় পরিচয় পত্র আপলোড  করার  ১-৩ দিনের মধ্যে তারা ভেরিফাই করবে। যদি তথ্যের মিল থাকে তবে তারা এপ্রুভ করবে। তখন ক্যাশ লিংক দেখলে টাকা আপনার ব্যালাঙ্চে জমা হবে। নতুবা  প্রতিবার ক্যাশলিংক দেখার সময়  জাতীয় পরিচয় পত্র আপলোড  করতে বলবে। তারা এটা করে কারণ প্রচুর পরিমানে স্পাম হয়। এই স্পাম দূর করা এবং সঠিক ব্যক্তি যাতে বেশি আয় করতে পারে এজন্য নকলদের দূর করতে চায়।
 
পদ্ধতি-২। আপনি যদি বেশি আয় করতে চান তবে তার ব্যবস্থা আছে। এজন্য আপনাকে ৫০ ডলার বিনিয়োগ করতে হবে। প্রতি ৫০ ডলারে আপনাকে একটি রেভিনিউ শেয়ার দিবে যার মাধ্যমে আপনি ১১০% বিনিয়োগের রিটার্ন পাবেন। অর্থাৎ প্রতি ৫০ ডলারে আপনাকে ৫৫ ডলার পর্যন্ত রেভিনিউ দিবে। সেজন্য বিনিয়োগ করতে হবে। তবে এই বিনিয়োগ সহজ এবং খুবই সাধারণ। বিনিয়োগ করার পর প্রতিদিন আপনাকে ২৪ ঘন্টার মধ্যে ১০ টি করে সার্ফ করতে হবে। সার্ফ করার জন্য এ ক্লিক করতে হবে। Screenshot_18
আশা করি পোস্টটি আপনাদের উপকারে আসবে। তাহলে আজই নতুন একাউন্ট করে কাজ শুরু করুন। আর কোন সমস্যা বা প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। আমরা চেষ্টা করব সমাধানের ইনশাআল্লাহ।
পোস্টটি শেয়ার করুণ

সর্বশেষ আপডেট: জুন ৩rd, ২০১৬ সময়: ৯:৫৭ অপরাহ্ণ, আপডেট করেছেন মুনজুরুল আলম (এডমিন)


লেখক পরিচিতিঃ- মুনজুরুল আলম (এডমিন)

আসসালামু আলাইকুম। আমি মুনজুরুল আলম। বর্তমানে একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছি। আমি ছোট বেলা থেকে লেখলেখি করায় মজা পাই। আমি মনে করি জানার কোন শেষ নেই। আমি সবার কাছ থেকে শিখতে পছন্দ করি। আর আমার শেখা তখনই স্বার্থক হবে যখন তা অন্যের কাছে পৌছে দিতে পারব।আর আমি চাই সবাইকে আমার ওয়েবসাইটে মেধা বিকাশের সুগোয দিতে। তাই আপনিও পারেন আমাদের ওয়েব সাইটের একজন লেখক হতে। তাহলে আজই রেজিস্ট্রেশন করুন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.